শাকিব খানের বাসার ইট-পাথর গুঁড়িয়ে দিলো ডিএনসিসি

0
0

রাজধানীর নিকেতনে বায়ু দূষণকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। আজ মঙ্গলবার নিকেতন এলাকায় অভিযানে চিত্রনায়ক শাকিব খানের নির্মাণাধীন বাসার সামনে ইট, বালু দেখতে পায় ভ্রাম্যমাণ আদালত। ওই সময় ডিএনসিসি গাড়ি দিয়ে এসব গুঁড়িয়ে দেওয়া হয়। এতে ১০তলা ভবনটি ঘিরে রাখা টিনের বেড়াও ভেঙে যায়।

নির্মাণাধীন ভবনের সামনে রাখা ইট, বালু, পাথরসহ বিভিন্ন নির্মাণ সামগ্রীর কারণে পরিবেশ, বায়ুদূষণ হচ্ছে- এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে এই অভিযান চালানো হয়। এটি পরিচালনা করছেন ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রট মীর নাহীদ হাসান।

মীর নাহীদ হাসান বলেন, ‘পরিবেশ ও বায়ুদূষণ অভিযোগের পরিপ্রেক্ষিতে আমরা এই অভিযান চালাচ্ছি। কোনটা কার বাসা এটা আমাদের দেখার বিষয় নয়।’

এ ব্যাপারে নির্মাণাধীন ভবনের কেয়ারটেকার মনির হোসেন বলেন, ‘একটা নির্মাণাধীন বাড়ির সামনে যদি এসব ইট, বালু না রাখা হয়, তাহলে কোথায় রাখব? সিটি করপোরেশন আমাদের এসব বাড়ির ভিতরে ঢোকানোর কোনো সুযোগই দেয়নি।’

এ বিষয়ে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি।

এর আগে, গত ১৮ নভেম্বর নিকেতনে শাকিব খানের নির্মাণাধীন এই ভবনটিতে অভিযান চালায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। নকশা না মেনে বাড়ি নির্মাণ করায় অভিযোগে তাকে ১০ লাখ টাকা জরিমানা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here