ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার for Android

ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার for Android: নামি ভিডিও এডিটিং টুলস গুলো হয় খুব দামি . তবে  নতুন ভিডিও এডিটরদের জন্য সত্যি সুখবর হলো- কিছু বিকল্প ভিডিও এডিটিং টুলস আছে যেগুলো সুম্পূর্ণ বিনামূল্যে পাওয়া যায়,  হোকনা ইনস্টাগ্রাম স্টোরি, ফেইসবুক বিজ্ঞাপন অথবা ইউটুবে এ পণ্যের প্রচারণা – এই টুলসগুলো ব্যাবহার করে,  আপনি সহজেই প্রফেশনাল ভিডিও এডিটর হতে পারবেন ,সাথে হবে আপনার পণ্যের প্রচারণা.

ফ্রি ভিডিও এডিটিং সফটওয়্যার for Android

1.Quik – Free Video Editor for photos, clips, music For iOS and Andriod 

Gopro এর নির্মাতাদের কাছে Quik খুব জনপ্রিয়.  এটা অনেকটা স্প্ল্যাশ এর অনুরূপ তবে এর চেয়েও বেশি. এতে অটো Trip and Edit- এর ক্ষমতা রয়েছে ,তবে ব্যাবহারকারি চাইলে নিজেও করতে পারে. আপনি যদি সত্যি ফাস্ট ভিডিও এডিট করতে চান তাহলে এই Apps- টি আপনার.

2.Adobe Premiere Rush Apk – Adobe Rush For iOS and Andriod

খুবই পরিচিত একটি মোবাইল ভিডিও এডিটিং Apps. এটি দিয়ে আপনি Music  অ্যাড করতে পারবেন , কালোর এডজাস্ট করতে পারবেন . Apps-টির 2টি মোড-Free Form এন্ড Automatic.

3.Horizon Camera For iOS and Andriod

 মোবাইল এর অবস্থান যেমনই হোকনা কানো ব্যবহারকারী চাইলে Apps-টি ব্যবহার করে  আড়াআড়ি ভিডিও করতে পারবে.

4.Promo.com – Marketing Video Maker For iOS and Andriod

খুবই গরজিয়াস এবং পেশাদারী ভিডিও করার জন্য Promo.com is Great. বিশেষে করে সোসাল মিডিয়াতে পোস্ট এবং বিজ্ঞাপনের জন্য. Apps- টি Mobile  এবং Web- দুই ভার্সনেই আছে.

5.GoPro: Quik Video + Photo Editor For iOS and Andriod

Gopro iPhone এবং  Android user-দের জন্য খুবই জনপ্রিয় একটি ভিডিও এডিটিং Apps. Gopro দিয়া আপনি সহজেই ভিডিও এডিট এবং কাটো করতে পারবেন এবং মোবাইল লাইব্রেরি থেকে সাউন্ড অ্যাড করতে পারবেন.

6.Magisto – Video Editor & Music Slideshow Maker For iOS and Andriod

একটি পুরোস্কারপ্রাপ্ত ভিডিও ডেইটিং টুলস. আপনার ছবি ,ভিডিও ,মিউজিক- যে কোনো কিছুই অ্যাড করলে এটি অটোমেটিক্যালি এডিট করে ভিডিও তৈরি করে নিবে. এটি কুইক ইনস্টাগ্রামে পোস্ট-এর জন্য খুবই কার্যকারী একটি Apps.

7.Boomerang Maker – boomerang video maker For iOS and Andriod

Apps টি ইন্সটাগ্রামের তৈরী. Application- টি আপনাকে সুন্দর এবং আকর্ষণীয় ভিডিও তৈরিতে সাহায্য করবে . ১০টি পর্যন্ত ছবি তুলে দিলে  Boomerang-এগুলোকে একটি মিনি ভিডিও তৈরি করে দিবে. . এবং এই Apps  থেকেই সরাসরি ইনস্টাগ্রামে পোস্ট করা যায়.

8.PicPlayPost Collage Maker, Slideshow, Video Editor For iOS and Andriod

  অনেক সময় আপনি ভিডিও এডিট না করেই একটি ভিডিও Collage পোস্ট করতে চান-PicPlayPost- এমন একটি Apps.  এই Apps দিয়া আপনি সহজেই Video Collage  তৈরী করতে পারবেন.

9. FilmoraGo – Video Editor, Video Maker For YouTube For iOS and Andriod

আপনি সহজেই আপনার ভিডিওগুলিতে থিম, Text  এবং শিরোনাম যুক্ত করতে পারেন।  এর একটি ডেস্কটপ সংস্করণ রয়েছে যা বছরে ৪৪.৯৯ ডলার, তবে আপনি নিখরচায় মোবাইল অ্যাপ্লিকেশন থেকে প্রচুর কাজ করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *