প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা

প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা: ছেলেরা অধিকাংশ সময়ই কর্কাশ টাইপের হয়। এদের পাথরের মত শক্ত মনকে নরম করার জন্য প্রেমিকার কয়েকটি কোমল বাক্যই যথেষ্ট। জন্মদিনে যদি আপনি আপনার বয়ফ্রেন্ড কে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠান তাহলে সে অবশ্যই খুশি হবে। প্রেমিকের জন্মদিনটি স্মরণীয় হয়ে থাকবে।

প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা:

প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা

রুপকথার সেই রাজপুত্র তুমি। দুই নয়নের আলো, সারাজীবন এমন করে বেসে যাবো ভালো। তুমি আমার জীবন মরন আমার চলার সাথী। তোমাকে ছাড়া একলা আমি কী করে থাকি?
Happy birthday my love😘

সুখের নীড়ে হোক তোমার বসবাস। স্বপ্ন গুলো সত্যি হয়ে কেটে যাক সারা বছর। ইচ্ছে গুলো ডানা মেলুক প্রজাপতির মতো। মুছে যাক তোমার জীবনের দুঃখ আছে যত। Happy birthday

শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইল আমার তরফ থেকে। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই স্পেশাল দিনে। আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব স্বপ্ন আমি পূরণ করব। হ্যাপি বার্থ ডে মাই লাভ।

আজকের এই দিনটি আমার কাছে খুব স্পেশাল। কারণ আজ তোমার জন্মদিন। আজ আমাদের এই বিশেষ দিনে তোমাকে জানাই অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। এইভাবেই আমি সারাজীবন তোমার পাশে থাকব এবং তোমাকে সব বিপদের হাত থেকে রক্ষা করে যাব। শুভ জন্মদিন সুইটহার্ট।

প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা

তোমার জন্য আমার অনুভুতি প্রকাশ করার মতো কোনো শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন আমার ভালোবাসা। প্রার্থনা করবো এই জীবনের সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।

শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা রইল। আমার অনেক ভালোবাসা রইল তোমার এই বিশেষ দিনে। আমি তোমাকে কথা দিলাম তোমার জীবনের সব ইচ্ছে আমি পূরণ করবো।

Happy birthday my love.

তুমি আমার জীবনকে পরিপূর্ণ করেছ আমার মুখে হাসি ফুটিয়েছো। তুমি আমার জীবনের সত্যিকারের বন্ধু এবং ভালোবাসা। তোমাকে ঘিরে আমার এক অদ্ভুত অনুভূতি কাজ করা। শুভ জন্মদিন।

সবাইতো ফুলদিয়ে উইশ করে । আমি না হয় হৃদয় দিয়ে করবো ।কেউ মুখে বলবে আবার কেউ গিফট দিবে ।আমি না হয় এসএমএস দিয়ে বললাম ।“” শুভ জন্মদিন “”

আজ তোমার জন্মদিন ,জীবন হোক তোমার রঙ্গিন ।সুখ যেনো না হয় বিলীন , দুঃখ যেনো না আসে কোন দিন। *””Happy Birthday””**.

আর একটা বছর এসে গেলো বেরে যাবে আর একটা মোমবাতি ,কাল ও ছিলাম আজ ও আছি । তোমার জন্মদিন আর সাথী । @@ শুভ জন্মদিন ****

প্রেমিক প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা:

জন্মদিনের শুভেচ্ছা
জন্মদিনের শুভেচ্ছা
রাত যাই দিন আসে,মাস যাই বছর আসে,সবাই আশায় থাকে একটা সুদিনের ।আর আমি আশায় থাকি তোমার জন্মমদিনের

জন্নমদিনের শুভেচছা , প্রিতি আর ভালবাসা ,পৌছবে তোমার কাছে ,আমার এই আশা । এই কবিতা পরে তুমি হাসবে হয়তো , কে বা জানে উদ্যেস সফল হবে , যদি এই এসএমএস একটা হাঁসি তোমার মুখে আনে ।

@@@ শুভ জন্মদিন @@

এই দিনটি আসে যেন বারবার বারবার ফিরে ।যেন অনেক স্বপ্ন দেখতেপারি তোমার আমি ঘিরে ।হ্যাপি বার্থডে !

সুন্দর এই ভুবনে সুন্দরতম জীবনহুক তোমার পূরণ হুক প্রতিটি স্বপ্ন ,প্রতিটি আশা , বেচে থাক হাজার বছর

<< শুভ জন্মদিন >>

আজ বাতাসে সুবাসিত সিনিগ্ধতাপাখিরা সারি সারি গাইছে গান ,প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙ্গিন,ফুলেরা সব ফুটেছে বাগানে ।আজ আমার প্রিয়ার জন্মদিন।

*** শুভ জম্মদিন ****

মিষ্টি আলোর ঝিকিমিকি সবুজ ঘাসে ,সিনিগ্ধ হাওয়ায় দুলিয়ে মাথা ফুলের কলি হাঁসে ,পাখির গানে পরিবেশে মায়াবি এক ধয়া ।পেয়েছে ওরা তোমার শুভ জন্মদিন এর ছোঁয়া ।

Happy Birthday !

দিনের শেষে বলছি বটে শুভ জন্মদিন , , , কিন্তু তোমার কাথাই – আমি শুধু ভাবছি সারাদিন !

Jonmodiner shubhechcha !

প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা

আজকের এই রাত তোমার জন্য ডেকে আনুক শুকময় নতুন এক প্রভাত ,আজকের এই দিন তোমার জন্য হোক কষ্টহীন ,আজকের এই সময় – টা সুধু তোমার জন্য আর তো কারোর নয় ।।জানাই শুভ জন্মদিন তোমার জন্য আজ পৃথিবী হয়ে যাক রঙিন ।

নতুন সকাল ,নতুন দিন নতুন করে শুরু ,যা হয়না যেন শেষ ।জন্মদিনের অনেক শুভেসছার সাথে পাঠালাম তোমাই এই এসএমএস !

শুভ জন্মদিন <<

মুছে দাও পুরনো বেদনা , খুলে দাও মনেরি জানালা ।ভুলে যাও বেথার গ্লানি , মুছে ফেলো চোখের পানি ।ঝরে যাক দুঃখ দুর্দশা , মনে জাগাও সব নতুন আশা ।।

Happy Birth Day To U!

কোনো রাজার সিংহাসন থেকে নয় ,নয় কোনো হিমালয়ের পাদদেশ থেকে ,৭ সমুদ্র ১৩ নদী ওপার থেকে নয় ,আমার হৃদয়ের ছোট্ট কুটির থেকে জানাই ।

HAPPY BIRTHDAY TO U

এই দিনটা আসে যেন বারবার বারবার ফিরে, যেন অনেক স্বপ্ন দেখতে পারি তোমায় আমি ঘিরে. হ্যাপি বার্থডে !!

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা:

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা,প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা

আজকে একটি উপযুক্ত দিন তোমায় বলার জন্য যে তুমি আমার জীবনে একজন অসাধারণ নারী। যে আমার জীবনকে ভালোবাসা দিয়ে পরিপূর্ণ করেছে। আমি তোমাকে কথা দিচ্ছি তোমার খুশির জন্য আমি সবকিছু করব। শুভ জন্মদিন আমার ভালোবাসা।

শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা সেই বিশেষ ব্যক্তিকে যে আমার জীবনে প্রচুর ভালোবাসা এবং খুশি বয়ে এনেছে। আমি খুব অহংকার বোধ করি প্রত্যেকটা মুহূর্ত যখন আমরা একসঙ্গে সময় কাটাই। আমি ভগবানের কাছে প্রার্থনা করব আমাদের জীবনে এই খুশি যেন অটুট থাকে এবং আমাদের এই মিষ্টি সম্পর্ক।

এই এসএমএস টায় ফ্যাট , কোলেস্টেরল, নেশার দ্রব্য কিছুই নেই ..আছে শুধু অনেকটা মিষ্টি , এই মেসেজটার পাঠকের মতই মিষ্টি ..

জন্মদিনের মিষ্টি শুভেচ্ছা

প্রেমিকের জন্মদিনের শুভেচ্ছা 2020:

জন্মদিনের শুভেচ্ছা 2020

শুভ রজনী শুভ দিন । সামনে আসছে তোমার জন্মদিন, জন্নমদিনে কি দেবো তোমাই ,,এক তঁরা গোলাপ ফুল আর এক বুক ভালবাসা ছারা র কিছু নেই যে আমার ।

>> শুভ জন্মদিন <<

তোমার জন্য আমার অনুভূতি প্রকাশ করার মতো কোন শব্দ আজ আমার কাছে নেই। শুভ জন্মদিন মাই লাভ। প্রার্থনা করব এই পৃথিবীর সব সুখ তোমার জীবনে ভরে উঠুক।

পৃথিবীর মিষ্টি কেকের থেকেও তোমার হাসি মিষ্টি। আমার জীবনে আসার জন্য তোমায় অনেক ধন্যবাদ। আমার মিষ্টি প্রেমিকার জন্য তার জন্মদিনের এই বিশেষ দিনটিতে অনেক ভালোবাসা পূর্ণ শুভেচ্ছা রইল।

জন্মদিন প্রত্যেক বছর ফিরে আসে কিন্তু তোমার মত বন্ধু আমার জীবনপ একবারই এসেছে। তুমি আমার জীবনে আসার জন্য আমি খুবই আনন্দিত। তোমার এই বিশেষ দিনে অনেক অনেক শুভেচ্ছা জানালাম। শুভ জন্মদিন।

রাত পেরিয়ে আর একটা দিন , তাই তোমার জন্মদিন ।প্রকৃতি সেজেছে নতুন সাজে ,ফুল ফুটেছে রাশি রাশি গাছে গাছে ।দোয়েল ময়না টিয়া ডাকছে আপন সূরে । জন্মদিনে শুভেচা জানাবে বলে ।

“ShUVO JONMODIN”,-¤* ¤-._.-¤*¤-, (SweetHeart )“

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা ,প্রেমিক প্রেমিকার জন্মদিনের শুভেচ্ছা

আরো পড়ুন: মেয়েদের ওজন কমানোর ডায়েট চার্ট

Photo Credit: Pixabay

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *